মাত্র ১০৮ ও ১৯৯ টাকায় আনলিমিটেড কল ও ডেটা :বিএসএনএল-এর নতুন রিচার্জ প্ল্যান, ধামাকা অফার

krishak bandhu Join Whatsapp channel
Join-telegram-channel

ভারতে মোবাইল রিচার্জ প্ল্যানের খরচ ক্রমশ বাড়ছে। প্রিপেড এবং পোস্টপেড রিচার্জ প্ল্যানের ট্যারিফ বৃদ্ধি করেছে জিও, এয়ারটেল এবং ভোডাফোন। কিন্তু, বিএসএনএল (BSNL) তার গ্রাহকদের জন্য কিছুটা স্বস্তির খবর নিয়ে এসেছে। বিএসএনএল তার রিচার্জ প্ল্যানের খরচ বৃদ্ধি না করে বরং গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নতুন এবং সস্তা রিচার্জ প্ল্যান।

বিএসএনএল-এর নতুন রিচার্জ প্ল্যান

বিএসএনএল দুটি নতুন রিচার্জ প্ল্যান এনেছে। একটি ১০৮ টাকার এবং অন্যটি ১৯৯ টাকার। এই প্ল্যানগুলি গ্রাহকদের জন্য বেশ কিছু চমৎকার সুবিধা নিয়ে এসেছে।

প্ল্যানমেয়াদসুবিধা
১০৮ টাকা২৮ দিনআনলিমিটেড কল, প্রতিদিন ১ জিবি ডেটা, ৪০কেবিপিএস স্পিডে ইন্টারনেট
১৯৯ টাকা৩০ দিনআনলিমিটেড কল, প্রতিদিন ২ জিবি ডেটা, প্রতিদিন ১০০ ফ্রি এসএমএস

১০৮ টাকার রিচার্জ প্ল্যানের সুবিধা

১০৮ টাকার এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের জন্য পাবেন আনলিমিটেড কলের সুবিধা। প্রতিদিন ১ জিবি করে ডেটা পাওয়া যাবে, যা শেষ হয়ে গেলে ৪০কেবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যাবে। এই প্ল্যানটি নতুন বিএসএনএল নম্বর নেওয়া গ্রাহকদের জন্য।

১৯৯ টাকার রিচার্জ প্ল্যানের সুবিধা

১৯৯ টাকার রিচার্জ প্ল্যানে ৩০ দিনের জন্য আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। প্রতিদিন ২ জিবি করে ডেটা এবং প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএসের সুবিধা থাকবে।

বিএসএনএল-এর ৩৯৫ দিনের রিচার্জ প্ল্যান

বিএসএনএল-এর ৩৯৫ দিনের রিচার্জ প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি হাই-স্পিড ডেটা, প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস, আনলিমিটেড কল এবং ফ্রি রোমিং সাপোর্ট পাবেন। এছাড়াও থাকছে জিং মিউজিক, বিএসএনএল টিউনস, হার্ডি গেমস, চ্যালেঞ্জার অ্যারেনা গেমস এবং গেমঅন অ্যাস্ট্রোটেল এর সুবিধা।

বর্তমানে বিএসএনএল-এর রিচার্জ প্ল্যানের খবর

বর্তমানে বিএসএনএল-এর রিচার্জ প্ল্যানগুলি অন্যান্য টেলিকম সংস্থাগুলির তুলনায় বেশ সস্তা এবং আকর্ষণীয়। নেটিজেনদের একটি বড় অংশ বিএসএনএল-এর সুবিধা নিতে চাইছেন। বিএসএনএল-এর সস্তা এবং দীর্ঘ মেয়াদী রিচার্জ প্ল্যানগুলি গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

এই সমস্ত তথ্যগুলো আপনাদের সুবিধার জন্য দেওয়া হলো। যারা নতুন রিচার্জ প্ল্যান নিতে ইচ্ছুক, তারা বিএসএনএল-এর নতুন প্ল্যানগুলি একবার দেখে নিতে পারেন। আশা করি, এই প্ল্যানগুলি আপনাদের উপকারে আসবে।

এখনই রিচার্জ করুন এবং উপভোগ করুন বিএসএনএল-এর চমৎকার সুবিধা!

Leave a Comment