গুগল পে তে ঘরে বসে মোবাইলে প্রতিদিন ২,০০০ টাকা আয়ের সহজ পদ্ধতি!

Whatsapp-Group-Link
krishak bandhu Join Whatsapp channel

বাড়িতে বসে কোনরকম বিনিয়োগ ছাড়াই আয় করতে চান? তাহলে আপনার রোজগারের মাধ্যম হয়ে উঠতে পারে আমাদের সকলেরই প্রিয় গুগল পে অ্যাপ (Google Pay)। আজকে আমরা আপনাদের জানাবো কীভাবে মাত্র দুটি পদ্ধতিতে গুগল পে ব্যবহার করে প্রতিদিন ২,০০০/- টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

কেন গুগল পে?

গুগল পে একটি নিরাপদ এবং নির্ভরযোগ্য পেমেন্ট অ্যাপ্লিকেশন যা বিভিন্ন ধরনের পেমেন্ট এবং লেনদেন সহজেই পরিচালনা করতে সক্ষম। এর মাধ্যমে বিভিন্ন বিল পেমেন্ট, রিচার্জ, এবং অন্যান্য লেনদেন করতে পারবেন এবং সাথে সাথেই আয় করতে পারবেন।

আরো পড়ুন: নতুন ৭টি রিচার্জ প্ল্যান: রিলায়েন্স জিওর আকর্ষণীয় অফার

আয়ের দুটি সহজ পদ্ধতি

১. ক্যাশব্যাক (Cashback)

গুগল পে অ্যাপ্লিকেশনের মাধ্যমে পেমেন্টের ক্ষেত্রে বিভিন্ন সময়ে ক্যাশব্যাক দেওয়া হয়। নিচের কিছু বিকল্প রয়েছে যেগুলির মাধ্যমে আপনি ক্যাশব্যাক পেতে পারেন:

  • ইলেকট্রিক বিল পেমেন্ট
  • মোবাইল রিচার্জ
  • গ্যাসের বিল পেমেন্ট
  • DTH বিল পেমেন্ট
  • জলের বিল পেমেন্ট

শুধুমাত্র নিজের ক্ষেত্রে নয়, আপনার আশেপাশের মানুষদের এই সমস্ত পরিষেবা প্রদান করেও আপনি ক্যাশব্যাক পেতে পারেন। এর জন্য আপনাকে আপনার পরিচিতি তৈরি করে তাদের গুগল পে মাধ্যমে পেমেন্ট করতে হবে। প্রতিটি রিচার্জ এবং  বিল পেমেন্টের পরে আপনি গুগল পে থেকে ক্যাশব্যাক বা স্ক্র্যাচকার্ড পাবেন।

আরো পড়ুন: ২০২৪ সালে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ: মাসিক ৪,৫০০ টাকার ভাতায় চাকরির সুবর্ণ সুযোগ!

২. রেফারেল প্রোগ্রাম (Referral Program)

গুগল পে অ্যাপ্লিকেশনের নিচের দিকে রেফার বা ইনভাইট বলে একটি অপশন রয়েছে। এই অপশনের মাধ্যমে আপনি একটি লিংক পেয়ে যাবেন যা আপনি আপনার পরিচিত বন্ধুবান্ধব বা আত্মীয়স্বজনদের মধ্যে শেয়ার করতে পারবেন।

তারা যদি আপনার পাঠানো লিংক থেকে গুগল পে অ্যাপটি ইন্সটল করে এবং ব্যাংকের সঙ্গে সংযোগ করে তাহলে আপনি প্রতিটি রেফারেলের জন্য ১০১ টাকা বা ৫০১ টাকা পর্যন্ত ক্রেডিট পাবেন।

আরো পড়ুন: রাজ্যের মহিলাদের জন্য দারুণ খবর! লক্ষ্মীর ভান্ডার প্রকল্পে নতুন সুযোগ

আরও কিছু আয়ের উপায়

৩. গুগল পে বিজনেস অ্যাকাউন্ট

যদি আপনার একটি ছোট ব্যবসা থাকে, তাহলে আপনি গুগল পে বিজনেস অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। এর মাধ্যমে আপনি আপনার ব্যবসার পেমেন্ট গ্রহণ করতে পারবেন এবং গ্রাহকদের কাছ থেকে ক্যাশব্যাক ও অফার পেতে পারেন।

৪. গুগল পে অফার এবং রিওয়ার্ডস

গুগল পে অ্যাপটি বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের অফার এবং রিওয়ার্ডস প্রদান করে। আপনি এই অফারগুলি ব্যবহার করে বিভিন্ন পেমেন্ট করতে পারেন এবং অতিরিক্ত আয় করতে পারেন।

আরো পড়ুন: অটল পেনশন যোজনায় বড় চমক! মাসে ৫,০০০ টাকা পর্যন্ত পেনশন ঘোষণা সরকারের

উপসংহার

গুগল পে ব্যবহার করে ঘরে বসে সহজেই আয় করা সম্ভব। উপরের পদ্ধতিগুলি অনুসরণ করে আপনি প্রতিদিন ২,০০০/- টাকা পর্যন্ত আয় করতে পারেন। তাই আর দেরি না করে এখনই আপনার মোবাইলে গুগল পে অ্যাপটি ইনস্টল করে শুরু করুন আয় করা।

যোগাযোগ

  • অফিসিয়াল ওয়েবসাইট: Google Pay

নতুন আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ফলো করুন।

Leave a Comment